STORYMIRROR

Piyanki Mukherjee

Abstract Tragedy Classics

3  

Piyanki Mukherjee

Abstract Tragedy Classics

তিন

তিন

1 min
269



' তিন তিরিক্ষে নয় ' তিরিক্ষি মেজাজ


তোমাকে একদিন দেখেছি তিনমূর্তির স্ট্যাচুর নীচে, 

আরেকদিন বাসস্ট্যান্ডের ভীড়ে। 


স্ট্যাচু অফ লিবার্টিতে হলুদ চোখ চামড়া ওঠা ঠোঁট আর একটা কবিতার বই হাতে দাঁড়িয়েছিলে, 

ওটাই কি তুমি? 


চোখে ঠুলি পড়েনি বোধহয়, 

এখনো চরিত্র খুঁজতে গেলে 

ওই স্ট্যান্ড আর স্ট্যাচুর নামে গুগল সার্চ করি



এভাবেই বয়ে যায় যত না-করা-উচ্চারণ



Rate this content
Log in

Similar bengali poem from Abstract