Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Namrata Dutta

Abstract Fantasy Others

3.4  

Namrata Dutta

Abstract Fantasy Others

সুর

সুর

1 min
24


রক্তকরবী একটা যুদ্ধ লিখছে গিটারের তারে,

সাতান্নবর্ষী যোদ্ধা যে ঢেউ তুলবে সাগরপারে!


গগনচুম্বী নক্ষত্রগুলো একটা শাস্ত্র লিখছে গুলমোহরে,

জানি ওই ছেলেটিই আবার আসছে নবকলেবরে।


মানত রাখছি ত্রিভঙ্গমুরারি টেরাকোটার একশোআটটি দোরে,

সাধক যেন নিশ্চিন্তি পায় অলীক খাঁচায়,বসত হোক রূপসাগরে।


জাগরণের ধ্বজা উড়বে, পেখম ছোঁয়াবে চাঁদশরীরে,

আমার ছেলেটি তখন যুদ্ধ জিতবে স্বপ্নপূরণের ভিড়ে।


Rate this content
Log in

Similar bengali poem from Abstract