Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Anay 49XV1XXA

Abstract Inspirational

4.6  

Anay 49XV1XXA

Abstract Inspirational

সুমতি হোক

সুমতি হোক

1 min
124



আকাশ হটাৎ ঘন কালো ঘোড় 

এমন প্রলয় আগে দেখেনি ভোর 

ঘরের কঙ্কাল দাঁড়িয়ে সাড়ি সাড়ি 

পরিযায়ী পাখি এখোনো ফেরেনি বাড়ি l


কেউ বা ফেরেনি ঐ নৌকাটা আছে উল্টে 

তীব্র বেগে প্রচন্ড রেগে দিয়েছে সব পাল্টে

খাঁচায় বন্দী পাখিটার ছল ছল দুই আঁখি

হারায় স্বজন ঘর আর যে কিছু নেই বাকি l


কঠিন সময় হাতে হাত মেলাও সব বন্ধু 

পেরিয়ে যাবে সময় শান্ত হবে বিক্ষুব্ধ সিন্ধু 

ক্ষুব্ধ সময় এই সময় করোনা আর খেলা 

ভগবান তুমি আশীষ করো সুমতি হোক এই বেলা l


Rate this content
Log in