Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

SOMA MONDAL

Abstract Romance

3.5  

SOMA MONDAL

Abstract Romance

সত্যিপ্রেমের ছোঁয়া

সত্যিপ্রেমের ছোঁয়া

1 min
141


আজ প্রভাতের মতো, মাধুর্য ভরা সকাল

            জীবনে এই প্রথম দেখলাম!


এক পশলা বৃষ্টির পর নির্মল সজীবতায়

        জোড়া শালিকের যেন প্রেমবিহার -


স্নিগ্ধ হাওয়ায় দোল খাওয়া শাল,পিয়াল

      পাতা ঝড়া জলে মুখ রাখলাম |


প্রথম তার প্রেমে পরে রাত জাগায়

       আদর যেন ঘুম চোখ কে জলকনার!


কাঠবেড়ালির উচ্ছাসে নুইছে দ্যাখো তেজপাতার মগডাল|

      কি মধুর মোন বসন্তে  দাঁড়ালাম|


দেখি,রামধনুর রং ঘুমভার চোখের পাতায়

       চতুর্দিকে বেস্টন শুধু অসীম ভালোবাসার-


বহু প্রতীক্ষিত জিয়ন কাঠি ঈশ্বর ছোঁয়ালো -

      তারই যেন অভিনন্দন প্রকৃতি মাতার!


Rate this content
Log in

Similar bengali poem from Abstract