Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

উজান উপাধ্যায়

Inspirational

3  

উজান উপাধ্যায়

Inspirational

স্পাইনাল কর্ড

স্পাইনাল কর্ড

1 min
534


ভালোবাসতে বাধা দিলে অন স্পট মৃত্যুদণ্ড হোক।


জোর করে ভালোবাসলে জননক্ষমতা চিরতরে কেড়ে নেওয়া হোক।


জানি তো আইন, রাষ্ট্র কোনওটাই একুশের নয়-


ভালোবাসতে গেলে তাই এখনও সচল থাকে বহুবর্ণী ভয়!


কবিতা কী অলীক খ্যাপামো তবে


প্রেমের জন্য রাষ্ট্রীয় সম্মান কবে থেকে দেওয়া হবে?


ভালোবাসা যুদ্ধে গেলে যুদ্ধেরা ভ্যানিশ, উধাও-


ওহে পিতামহ, অন্ধের দেশ থেকে আর কিসে আলোর প্রবাহ!!


Rate this content
Log in

Similar bengali poem from Inspirational