Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Suvadro Chakraborty

Abstract Drama

3  

Suvadro Chakraborty

Abstract Drama

সমসাময়িক

সমসাময়িক

1 min
321


আজ ঘরে ফেরার তারা নেই,

উদ্বিগ্নতা নেই, গ্লানি নেই।

নতুন করে হারানোর ভয় নেই।

আছে শুধু বিস্তির্ণ বালুরাশি জুড়ে 

একলা বিকেলে সমুদ্রতীরে -

নিজেকে আরও ভালো করে 

চেনার অফুরন্ত সময়।

আজ তো কোথাও কোন দায় নেই,

কোনও দায়বদ্ধতা নেই,

সত্যি মিথ্যে জানানোর অভিপ্রায় নেই।

আছে শুধু এই উদাস বিকেলে 

আরো উদাসীন হয়ে -

ফেলে আসা জীবনের 

অনুধাবন করার অফুরন্ত সময়।



Rate this content
Log in

Similar bengali poem from Abstract