Utso Bhattacharyya

Abstract Others

4.0  

Utso Bhattacharyya

Abstract Others

স্মৃতি

স্মৃতি

1 min
96



    স্মৃতির মণিমুক্তোগুলোয় ধুলোর পরত জমেছে—

    তা বলে ভেবো না মূল্য তাদের এতটুকু আজও কমেছে!

    কালের নিঠুর অভিঘাতে আজ অতীত হয়েছে যারা—

    একদিন তারা খুব কাছে ছিলো, আজ হায় কাছছাড়া!

    মনের ব্যাকুল ইচ্ছে আজও, আবারো ছুঁয়ে দেখা—

    রয়ে গেছে শুধু স্মৃতিটুকু হয়ে, ফেলে চলে গেছে একা!  



Rate this content
Log in