Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Bhattacharya Tuli Indrani

Romance Classics

2  

Bhattacharya Tuli Indrani

Romance Classics

স্মরনীয় দিন, সুখের জোয়ার

স্মরনীয় দিন, সুখের জোয়ার

1 min
740


পাথর- ভারী হৃদয় নিয়ে পার হচ্ছিলাম

যুগের মতো দীর্ঘ, এক একটি দিন...

সাথীহারা

এক আকাশ রামধনু বুকে,

মধ্যাহ্ন- সূর্যের উজ্জ্বলতা চোখে

তুমি এসে দাঁড়ালে আমার দ্বারে...

সেকি স্বপ্ন, সে কি মায়া?

পাথর- বরফ হৃদয় হলো চিকন পাখির পালক

দিনগুলো ছুটতে লাগল, তেজী ঘোড়ার মতো

জীবনে লাগল রঙের ছোঁয়া।

বাঁধভাঙা জলের তোড়ে, দমকা ঝোড়ো হাওয়ায়,

ভোরের স্বপ্নমাখা চোখে, দেখতে শেখালে তুমি...

জীবনকে।

আনন্দ- সাগরে জোয়ার এল,

পাল তুলে, সুখের নৌকোতে

ভেসে গেলাম, দুজনে।


Rate this content
Log in

Similar bengali poem from Romance