Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Ayusi Parvez

Romance Tragedy

1.5  

Ayusi Parvez

Romance Tragedy

শার্থহীন চাওয়া পাওয়া

শার্থহীন চাওয়া পাওয়া

1 min
213


অল্পটুকু চেয়েছি যে!

বেশি কিছু যে চাই না-

আমার নিশ্আর্থ ভালোবাসার দাম-

তুমি কখনো দিয়ো না;


তুমি যে বলো অমি বদলে গেছি,

"ছিলাম না এমন ??"

ভালোও যে বেসে ফেলেছি খুব;

জানিনা কখন।


জানি তুমি আমার না।

কল্পনার রাজকুমার।

জেতে যদি চাও, কখনো চলে যেও,

আমি রইবো শুধুই তোমার ---


এদিন গুলো স্বপ্ন আমার

ভাবিনি কেনোদিন পাব তোমাকে।

সাদা কলো শুধুই অপেক্ষার ..

শান্তনা দিয়েছি আজ নিজেকে;


না না না !!! _ ভয় পেও না।

বেঁধে রাখবনা হোক না অন্ধকার,

তুমি যে আমার মনের বাসায়,

লুকোচুরি নয়।

জোরাজুরি তোমার অধিকার।


Rate this content
Log in

Similar bengali poem from Romance