Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer
Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer

S . SAIKH

Romance Tragedy Classics

4  

S . SAIKH

Romance Tragedy Classics

স্বপ্ন পূরণের স্বপ্ন

স্বপ্ন পূরণের স্বপ্ন

1 min
366


আমার স্বপ্নকাননে আজ‌ই শুধু তুমি

অন্য সব নাম অস্পষ্ট,স্পষ্ট শুধু তব নাম‌ই

আমার সস্তা জীবনে তব ভালোবাসার প্রলেপ

ঘুমন্ত আজ‌ই যতছিল শতাধিক মোর আক্ষেপ

অপুর্নতার দুঃখ,আর র্জীবনের যাবতীয় দুর্বিক্ষ

পূর্ণ করেছো তুমি, হয়ে যেন এক পরিজাতি বৃক্ষ

স্বপ্নকাননে আজ‌ই বাঁচিব একসাথে,বসেদেখি স্বপ্ন দুজনে

আঁকি স্বপ্ন, পাশে থাকার প্রতিশ্রুতি জীবনে মরনে

তুমি সত্যি, সত্যি তোমার ভালোবাসা

হবে তো পূর্ণ সাথে দেখা স্বপ্নাসা....


Rate this content
Log in