Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

S . SAIKH

Romance Tragedy

3.5  

S . SAIKH

Romance Tragedy

.....নৌকা....

.....নৌকা....

1 min
179



আজ‌ই বিপর্যস্ত নৌকালাশ নদী মাঝে

মজেছে হাসিগল্প বসতি পাড়াই সন্ধ্যা সাঁজে

শুধু নাবিকের সিক্তচোখ ভরাডুবির কারণ খোজে

আজ‌ই বিপর্যস্ত নৌকালাশ নদী মাঝে ।

নাবিকের চেষ্টা ব্যর্থকরে,শেষ হাসিটা ব্যর্থতার‌ই মুখে

অবিশ্রান্ত ঝড়ঝাপটা রুখেও নৌকালাশ আজ‌ই পলিবুকে

পাড়ে বসে ভাবনা কি করে মিশল অশ্রুজল পাত্রঢাকা সুখে

নাবিকের চেষ্টা ব্যর্থকরে,শেষ হাসিটা ব্যর্থতার‌ই মুখে ।

আজ‌ই বিপর্যস্ত নৌকালাশ নদী মাঝে

জীর্ণবেশনাবিকের উন্মত্তাই ভ্রান্তবকা চক্ষুবুঝে

অকারন অপঘাত মৃত্যু খবর বেরহয় কাগজে

আজ‌ই বিপর্যস্ত নৌকালাশ নদী মাঝে ।  


Rate this content
Log in

Similar bengali poem from Romance