Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Sujit Manna

Abstract

3  

Sujit Manna

Abstract

রোদ্দুর-মুখ

রোদ্দুর-মুখ

1 min
957


ভাঙা ভাঙা অভ্যুত্থান নিয়ে স্বস্তি পাচ্ছি না 

ধেয়ে আসছে বিচ্ছিন্ন আলোর মুখ 


নিরুত্তর থেকে অব্যর্থ হেঁটে যাওয়া মালগাড়ির 

সুখপাখি-হৃদয় বড়োই পরিচিত 


অস্বস্তি-কে কি বেঁধে রাখা যায় – মাতাল ছেলের চাঁদমুখ 

খুলে দিতে চায় সমস্ত দ্বার 


বুঝি শরীরে শিকারি নেমে এলো...


সকলেরই ক্রুশবিদ্ধ মুহূর্ত আছে – স্থির ললাট জানে অসুখ 

ধ্বনির ডাকনাম 


পিপাসা বাড়িয়ে তোলো – হে শরীর , ধৈর্য শব্দের গভীরতা চেনো 

বুঝতে শেখো – রোদ্দুর-মাখা মুখ সকলেই দাউ দাউ মুহূর্ত না



Rate this content
Log in