Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer
Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer

Asis Mallik

Romance Tragedy

2  

Asis Mallik

Romance Tragedy

রং পেন্সিল এর উদ্দেশ্যে

রং পেন্সিল এর উদ্দেশ্যে

2 mins
754


হে জানো _

আজ আবার স্বপ্ন দেখেছি তোমায় নিয়ে ... 

এ নিয়ে দু তিন বার হয়ে গেলো স্বপ্ন দেখা ... 

কি যে ভালো লাগে কি বলবো তোমাকে...


একটাই দুঃখ থেকে গেলো -

তুমি কোনোদিন আমাকে নিয়ে স্বপ্ন দেখোনি !

সত্তিই দেখোনি ?

আর,

আর আমার কোনো দিন তোমাকে 

আমার কোরে পাওয়া হোলোনা... 


শেষে আমিও বেড়া জালে...

আমিও রাত জেগে কান্না করি... 

তোমায় নিয়ে স্বপ্ন দেখি... 

কি যে ভালো লাগে কি বলবো তোমাকে...


দূরে সরে যাবো না কাছে যাবো 

বুঝে উঠতে পারছিনা... 

এখনো সময় আছে ?

নাকি অনেক দেরি হয়ে গেছে ?

বুঝে উঠতেই পাচ্ছিনা.... 

আসলে জানি ই না -

তুমি কি সত্যি আমায় ভালোবাসো.... ?

আর যদি বাসো 

সেটা ওর থেকেও কি বেশি ?

তুমি কি শুধু আমাকে পেলে খুশি হবে...?

নাকি আমি তোমার দ্বিতীয়... ?

নাকি ওটা তোমার শুধু সময় এর চাহিদা ছিল...?


তুমি বলো -

ভালো লাগে তাই কথা বলি...

আমি বলি 

ওর থেকেও কি বেশি?

তুমি বলো -

ওতো ভেবে দেখিনি...


জানো ?

মনের মধ্যে সবসময় ঘুরপাক খায় -

এরম আরো কতো ভালোলাগার কথা আছে মনে ?

জানতে ইচ্ছে করে খুব, খুব জানতে ইচ্ছে করে....

আবার মনে হয়; তুমি সব বলেছো আমাকে,

সব... 


তুমি যখন আমায় বলো -

আজ ওকে নিয়ে স্বপ্ন দেখেছি.... 

তখন আমার কষ্ট হয় 

মনের ভেতরের কষ্ট... 


আমার মাথা ব্যাথা হয়না 

আমার চিত্ত অস্থির হয় 

তখন আমি অশান্ত হয়েপড়ি... 

এটা তোমাকে বলেওছি আমি 

তুমি উত্তর ও দিয়েছো 

তবু কেন জানি না 

বিশ্বাস করার পরেও একটা কিন্তু থেকে যায় !

 আবার এও জানি -

এ কিন্তুর বেড়াজাল তুমি ভেঙে দেবে.


তুমি আমার প্রথম... 

তুমি আমার দ্বিতীয়... 

না, তুমি আমার শেষ 

বলতে চাইনা... 

কারণ জীবন কাটাতে হবে... 

আবার ও ভালো থাকতে হবে... 

তার চেয়ে বলা ভালো -

তুমি আমার অসমাপ্ত...

তোমার আমার অসমাপ্ত টাই 

না হয় সমাপ্ত... 

কারণ তুমিও চাও আমি ভালো থাকি 

আর আমি ও চাই তুমি ভালো থাকো. 


ভালো থাকার উদ্দেশ্য না হয় 

আবার নতুন করে শুরুর শুরু করবো...

তুমি তো শুরু করেই ছিলে 

আশা করি সেই শুরুটাই সম্পূর্ণ পূর্ণতা পাবে.... 

তোমার ওই পূর্ণতা 

আমার পূর্ণতা কে দ্বিগুন করবে 

তুমি জেনো...


Rate this content
Log in