Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Sahaj Dey

Drama Tragedy

2.5  

Sahaj Dey

Drama Tragedy

পুজো নাকি শুরু হবে আজ

পুজো নাকি শুরু হবে আজ

1 min
16.5K


পুজো নাকি শুরু হবে আজ …

এখানে তো আর ঢাক বাজেনা ...

শঙ্খ শোনা যায়না।

তোমার কাছেই শুনলাম যে পুজো শুরু হলো।


ভালো লাগলো,

পিছনে মেয়েদের খিলখিল হাসি ….

দাদাদের দাদাগিরি …

পুরোহিতের মন্ত্র …

মনে হলো যেন বাতাসে গন্ধ ও ভেসে এলো …


এখানে শুধুই বরফ …

কাশফুল হয়না মা,তবু গন্ধ পাই …

আকাশে মেঘ গুলো একইরকম লাগে …


প্রতিমা দেখা হয়না আর …

কিন্তু তোমার ছবি দেখে নি …

তাই বা কি কম?

আমার হয়ে দেশের তরে কিছু চেয়ে নিও মা

পূজা নয় পরের বার ই দেখবো।


Rate this content
Log in

Similar bengali poem from Drama