Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer
Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer

Sahaj Dey

Drama Inspirational

2.5  

Sahaj Dey

Drama Inspirational

জানিনা কবে আসবো

জানিনা কবে আসবো

1 min
10.2K


চলি মা …

জানিনা কবে আসবো।

তবে দেখা হবে ...জানি আমি।


রোমা কে বোলো রাগ না করে থাকতে …

আমি ওর কষ্ট বুঝি …

কিন্তু এ জীবন যে ওর চাওয়া …ওর কপালে লেখা …


আমি যে আগের দেশের।

আমি যে আগে মানুষের।

আমি যে তোমাদের এক নোই।

ওকে বুঝিও ...ফোন করবো আমি।

ওকে বোলো রাগ না করে থাকতে …

চলি মা …


জানিনা কবে আসবো …

তবে দেখা হবে ...নিশ্চই হবে।


Rate this content
Log in