Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Sipra Debnath

Abstract Tragedy Fantasy

3  

Sipra Debnath

Abstract Tragedy Fantasy

🌷āĻĒā§āĻ°āĻ¤ā§āĻ¨āĻ¤āĻžāĻ¤ā§āĻ¤ā§āĻŦāĻŋāĻ•đŸŒˇ

🌷āĻĒā§āĻ°āĻ¤ā§āĻ¨āĻ¤āĻžāĻ¤ā§āĻ¤ā§āĻŦāĻŋāĻ•đŸŒˇ

1 min
203


āĻŦāĻžāĻ•ā§āĻ¸āĻŦāĻ¨ā§āĻĻā§€ āĻ¸ā§āĻŽā§ƒāĻ¤āĻŋāĻ“ āĻāĻ• āĻ¸āĻŽāĻ¯āĻŧ

āĻāĻ•āĻŸā§ āĻāĻ•āĻŸā§ āĻ•āĻ°ā§‡ āĻ¤āĻ˛āĻŋāĻ¯āĻŧā§‡ āĻ¯āĻžāĻ¯āĻŧ,

āĻŦāĻŋāĻšā§āĻ›ā§‡āĻĻ āĻœā§€āĻŦāĻ¨ā§‡āĻ° āĻ•āĻ¤ āĻĒāĻžāĻ  āĻļāĻŋāĻ–āĻŋāĻ¯āĻŧā§‡ āĻĻā§‡āĻ¯āĻŧāĨ¤

āĻ¨āĻ¤ā§āĻ¨ā§‡āĻ° āĻ†āĻ—ā§āĻ°āĻžāĻ¸āĻ¨ā§‡ āĻ¨āĻŋāĻĒāĻžāĻ¤ āĻ¯āĻžāĻ¯āĻŧ āĻĒā§āĻ°āĻžāĻ¤āĻ¨

āĻāĻ•āĻ•āĻžāĻ˛ā§‡ āĻ—āĻĄāĻŧā§‡ āĻ¤ā§‹āĻ˛āĻž āĻ¸ā§āĻŦāĻĒā§āĻ¨ āĻ¸āĻžāĻŽā§āĻ°āĻžāĻœā§āĻ¯ā§‡āĻ°āĻ“ āĻšāĻ¯āĻŧ āĻĒāĻ¤āĻ¨āĨ¤

āĻ¸āĻŽā§āĻ°āĻžāĻœā§āĻžā§€āĻ° āĻ­ā§‚āĻŽāĻŋāĻ•āĻžāĻ¯āĻŧ āĻ¨āĻ¤ā§āĻ¨ āĻŽā§āĻ– 

āĻ•āĻžāĻ°ā§‹ āĻ­āĻžāĻ™ā§‡ āĻ†āĻ° āĻ•ā§‡āĻ‰ 

āĻ†āĻ–ā§‡āĻ° āĻ—ā§āĻ›āĻŋāĻ¯āĻŧā§‡ āĻ¨ā§‡āĻ¯āĻŧāĨ¤

āĻ…āĻ¨ā§āĻ¤āĻ°ā§āĻĻā§āĻŦāĻ¨ā§āĻĻā§āĻŦā§‡ āĻ¸āĻžāĻ§ā§‡āĻ° āĻ¸āĻžāĻŽā§āĻ°āĻžāĻœā§āĻ¯ā§‡āĻ°

āĻ‡āĻŸ āĻ–āĻ¸ā§‡ āĻĒāĻĄāĻŧā§‡ āĻāĻ•ā§‡āĻ•āĻŸāĻŋ āĻ•āĻ°ā§‡ 

āĻ…āĻœā§āĻžāĻžāĻ¤āĻ¸āĻžāĻ°ā§‡!

āĻ¨āĻŋāĻœā§‡āĻ•ā§‡ āĻĒā§āĻ°āĻžāĻ—ā§ˆāĻ¤āĻŋāĻšāĻžāĻ¸āĻŋāĻ• āĻ¯ā§āĻ—ā§‡āĻ°

āĻšāĻžāĻ° āĻ¨āĻž āĻŽāĻžāĻ¨āĻž āĻĒā§āĻ°āĻ¤ā§āĻ¨āĻ¤āĻžāĻ¤ā§āĻ¤ā§āĻŦāĻŋāĻ•

āĻŦāĻ˛ā§‡ āĻŽāĻ¨ā§‡ āĻšāĻ¯āĻŧāĨ¤

āĻ¸ā§āĻŽā§ƒāĻ¤āĻŋāĻ° āĻ•āĻŦāĻ° āĻ–ā§āĻāĻĄāĻŧā§‡ 

āĻāĻ•āĻŦā§āĻ• āĻ•āĻžāĻ¨ā§āĻ¨āĻž āĻ›āĻžāĻĄāĻŧāĻž 

 āĻ†āĻ° āĻ•āĻŋāĻ›ā§ āĻ•āĻŋ āĻĒāĻžāĻ“āĻ¯āĻŧāĻž āĻ¯āĻžāĻŦā§‡āĨ¤

āĨ¤


Rate this content
Log in

Similar bengali poem from Abstract