Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

SHYAMAL CHAKRABORTY(GREEN)

Abstract

4  

SHYAMAL CHAKRABORTY(GREEN)

Abstract

এলিন

এলিন

1 min
242


শ্যামল চক্রবর্ত্তী (সবুজ)


কিম্ভুতকিমাকার ভিনদেশী কে আবার !

এলিনের কথাটাই মনে পড়ে বারবার ।

পরদেশি প্রাণী এক কিলবিলে হাত তার ।

বড় বড় চোখ দুটো সবুজের সমাহার ।

 কাঁধে তার আছে তাঁবু যেন থাবা কতো।

মহাকাশযানে ঘোরাফেরা অবাধে ।

 মাংসলো দেহ তার কদাকার ভয়ঙ্কর ।

ভিজে গেছে আলোতে চকচকে ভল্লুক ।

তাপ দিয়ে লোক মারে মঙ্গল বাসি তারা

খায় তারা তাজা কতো মানুষের রক্ত ।

এলিনের চেহারায় কল্পনায় বাঁকাচোরা ।

ডানাওয়ালা সিংহের মাথা নাকি মানুষের !

এলিনের চেহারায় দেখা যায় বিড়ালের ,

কেউ বলে পাখি নাকি , বলে নাকি টিকটিকি ।

এলিনের কল্পনা ঘটে গেছে মহাকাশ বিপ্লব ।

এলিয়ন দিল খুলে বায়োলজি অ্যাস্ট্রো ।

বেঁচে থাকে তারা দেখো সালফার মিথেনের ?

এলিয়েনের দেশে আছে ইকো এক সিস্টেম ।

সিলিকন  সালফারের  আছে ভরে একাকার ।

এলিয়ন কেটে ছিঁড়ে কল্পনা বাস্তবে দিলে মুড়ে ।



Rate this content
Log in

Similar bengali poem from Abstract