Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

SHYAMAL CHAKRABORTY(GREEN)

Fantasy

4  

SHYAMAL CHAKRABORTY(GREEN)

Fantasy

যেন  ফুটবলের পুজোর প্রসাদ

যেন  ফুটবলের পুজোর প্রসাদ

1 min
408


 

শ্যামল চক্রবর্ত্তী (সবুজ)


মেসির হাতে বিশ্বকাপ ,

     কমলো যেন স্নায়ুর চাপ ।

দেখল সবাই মেসির জাদু ,

     কাতার দেশের বিশ্বকাপ ।

জগৎবাসী দেখল মেসি ,

      তোমায় নিয়ে আবেগ বেশি ।

বাইশ সালের বিশ্বকাপে ,

      রাখবে মনে নায়ক মেসি ।

চুমু দিলে বিশ্বকাপে

         রঙের আলোয় ঝুলছে দিলে ।

মেসি মেসি সবাই যেন ,

             মন্ত্র যেন ফিরল দেশে ।

নীল সাদা রঙ জার্সি পড়ে ,

              সবাই যেন মেসি হবে ।


Rate this content
Log in

Similar bengali poem from Fantasy