Piyali Ghosh

Romance

2.0  

Piyali Ghosh

Romance

প্রতিশ্রুতি

প্রতিশ্রুতি

1 min
1.3K


তোমার আমার ভালবাসা

অসময়ের এক বৃষ্টি 

তোমার ভুলে হাসছি আমি 

এমন অনাসৃষ্টি।


জানতে বুঝতে চিনতে না পেরে 

কথার ভাষা রপ্ত 

গদ্য কাব্যে প্রকাশিত 

এহেন ব্যথা গুপ্ত।


আমার কষ্ট ব্যথা আমার 

তোমার পরাধীনতা

তোমার শান্ত নীরব আকাশে 

আমার শিথিলতা।


তোমার স্পষ্টবাদীতায় পড়ে

ওষ্টাগত প্রান

আমার সঙ্গী বডড কাছের

মিথ্যে অভিমান।


তোমাতে আমাতে এত কাঠিন্য

অলপ সুখম্মৃতি

তার পরেতেও অনুভবের

এ কোন্ প্রতিশ্রুতি।।


Rate this content
Log in