Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Partha Pratim Guha Neogy

Romance Others

3  

Partha Pratim Guha Neogy

Romance Others

প্রেমের উপহার

প্রেমের উপহার

1 min
240


প্রিয়তমা,

কি উপহার দেব তোমায় ? 

সবই তো পেয়েছ তুমি 

আমার এ হৃদয়, দেহ - 

সবই তো তোমার পাওয়া। 

তবে ! আর বাকি কি দেবার ?

হীরে - জহরত বা অলংকার !

সে তো আমার সাধ্য নেই,

আমার শুধু আছে কবিতার খাতা,

আর প্রাণভরা গভীর ভালোবাসা।

কবিতার ছত্রে-ছত্রে তো আছ তুমিই 

তোমারই কলম, তোমারই কালি, 

তোমারই কথা; আমি তো শুধু -

খালি সাদা পাতা । 

আর, ভালোবাসা ? 

তার তো রন্ধ্রে - রন্ধ্রে আর হৃদয় জুড়ে

শুধু তোমারই নাম লেখা। 


Rate this content
Log in