Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Paula Bhowmik

Tragedy Inspirational Thriller

4  

Paula Bhowmik

Tragedy Inspirational Thriller

নজর বনজু

নজর বনজু

1 min
5


কথাটা জানার পরেও একটুও বিশ্বাস করিনি,

নজর বনজু কেন পরতে যাব ! ইটস নট ফানি ?

আমাকে হিংসে করার মত কেউ আছে নাকি !

আসলে ব্রেসলেট বিক্রি করার ফন্দি, সব ফাঁকি ।

মাঝে মধ্যে অকারনেই মাথাব্যাথা, অথবা মুড অফ,

সে তো সকলেরই হয়ে থাকে, আমীর-গরীব-শরীফ।

সর্দি-কাশি-জ্বর, অথবা ছোটো খাটো অসুখ-বিসুখ!

এসব না হলে কি করে বুঝব,সুস্থ ভাবে বেঁচে কি সুখ!

কেউ যদি আমার গল্প-কবিতা পাঠ নিয়ে ভাল বলে,

মনটা যে আমার খুব সহজেই যায় একেবারে গলে !

কিন্তু এবারে কেউ কেউ হয়েছে একেবারে মোহিত !

আমি তো সে কথা জেনে একদম আহ্লাদে গদগদ !

তারপরেই মনে হয়, ঘটল এই মারাত্মক আক্রমণ ।

স্পিরিচুয়াল এ্যাটাক কি আমার অসুস্থতার কারন ?

এখন কাশি কম,তবে কথা বন্ধ,এমন আর কতদিন,

হতো না কি এসব, যদি নজর বঞ্জু পরতাম সেদিন ?


Rate this content
Log in

Similar bengali poem from Tragedy