Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer
Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer

Atanu Ganguly

Abstract

3  

Atanu Ganguly

Abstract

নিস্তব্ধতা

নিস্তব্ধতা

1 min
16.1K



নিস্তব্ধতা, নীল আকাশের বুকে শব্দ ছক খেলা,

নিস্তব্ধতা, নিজের সাথে নিজের প্রানের গোপন কথা বলা l

নিস্তব্ধতা, শুকনো পাতার হাহাকার-এ সবুজ চিহ্ন তোলা,

নিস্তব্ধতা, অজানা এক মুক্তি সুখে সাগর নীলে দোলা l


নিস্তব্ধতার মাঝে জীবন স্রোতে নিজেকে মেলা,

ঢেউ আসে ঢেউ যায় দেয়া নেয়া কেবল মিটিয়ে চলা l

নিস্তব্ধতার খোঁজে নিজের অন্তরের দ্বার উন্মুক্ত খোলা,

নিত্য আশা আকাঙ্খাতে চাওয়া পাওয়া হিসাব কেবল ভোলা l


Rate this content
Log in