Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Aritra Mitra

Classics

2  

Aritra Mitra

Classics

মায়ের প্রতি

মায়ের প্রতি

1 min
553


দিনের শেষে,

অফিস থেকে ফিরে

মা গো আমায় আদর যখন করো-

খুশি,শুধুই খুশির হাওয়ায় ভেসে

মনে করাও তোমার কাছে 

এখনো নই বড়।

শাসন করো,তাতেও মাখা স্নেহ-

বোঝাও আমায়,মায়ের মতোন

হয় না কো আর কেহ।

আমার পায়ের থেকে মাথা

আমার সুখ দুঃখের খাতা

আমার চোখের খোলা পাতা

জানি তোমার কাছে ঋণী;

তোমার ব্যথা হরণ করার

সকল ইচ্ছে পূরণ করার

স্বপ্নপূরণ।

আমি করব কোনোদিনই।     


Rate this content
Log in

Similar bengali poem from Classics