SUSHANTA KUMAR GHOSH

Abstract Classics

4  

SUSHANTA KUMAR GHOSH

Abstract Classics

মা

মা

1 min
12


মা

সুশান্ত কুমার ঘোষ

বাইরে দেখে তাকে নারী মনে হয়

আসলে নারীটাই মা নয়...

ব্যপ্তিটা তার

আকাশ মিনার ছুঁয়ে পাতালে প্রোথিত হয়ে আছে!

উচ্চতা তার

মাপার একক নাই

আর গভীরতার

মাপক হয়নি আবিষ্কার...

সে শুধুই মা...

অন্য কিছু নাম নাই তার...

ওখানেই পৃথিবী মেলে

স্রষ্টার বিশ্বরূপ ওরই মাঝে মুখ ঢেকে থাকে!


Rate this content
Log in