Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer
Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer

Raja Debroy

Comedy Romance

2  

Raja Debroy

Comedy Romance

লাল গোলাপ !?

লাল গোলাপ !?

1 min
269



আজ দিবস 'গোলাপ'

ফুলে ফুলে ছয়লাপ

আজ দাম বেশি

ব্যবসায়ীরা খুশি

একদিন দিলে ফুল

সবকিছু হবে Cool ?

ফুলের রং হবে লাল

অন্য রং দিলে গাল ?

কেনো আজ দিতে হবে

দলবেঁধে ছুটছে সবে

এর কোনো মানে নেই

বুদ্ধি হারিয়েছে খেই

বোকার মতো ছুটছি

যা খুশি তাই করছি

আসলে দিবসটাই ভুল

এইমাসেই 'এপ্রিল ফুল' !


Rate this content
Log in