Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Raja Debroy

Comedy Romance

2.5  

Raja Debroy

Comedy Romance

প্রেমের প্রস্তাব !?

প্রেমের প্রস্তাব !?

1 min
278



আজ 'প্রস্তাব দিবস'

প্রস্তাব দেবো বস

কিন্তু কিসের প্রস্তাব দেবো

বন্ধুত্ব নাকি প্রেমে যাবো ?

প্রোপোজ মানেই 'প্রেম' ?

নাকি নিকষিত হেম ?


আজ যদি দিই প্রেমের প্রস্তাব

১৪ তারিখ থাকবে তবে কিসের ভাব

ব্যাপারগুলো সব গণ্ডগোলে

দিবসগুলোও এলোমেলে

প্রস্তাব দেবো খালি হাতে

নাকি গোলাপ বা চকলেট আসবে তাতে ?


গতকাল আর আগামীকাল

দিবসগুলোর হবে কী হাল ?

রোজ ডে আর চকলেট ডে

তাৎপর্যপূর্ণ হবে কিসে ?

এগুলো নিয়ে যতই ভাবি

গোলকধাঁধায় খাই খাবি !


Rate this content
Log in

Similar bengali poem from Comedy