Parikshit Das

Inspirational Classics

2  

Parikshit Das

Inspirational Classics

ক্লান্তি

ক্লান্তি

1 min
924


আমি শুধু এই প্রার্থনা করি

আমরা যেন কখনো ক্লান্ত না হয়ে পড়ি।

এই অন্তহীন ব্যস্ততা যেন হয় আমাদের সর্বস্ব -

আমাদের ক্ষোভ, দুঃখ, সুখ, কিংবা যন্ত্রণা।

ক্লান্তি কোনোদিন না তাকাক আমাদের দিকে, এই আমার প্রার্থনা।


আমি শুধু এই প্রার্থনা করি

প্রেম যেন খুঁজে পাই আমরা আমাদের কাজে।

কাজ হোক জটিল, দীর্ঘ কিংবা আজেবাজে।

কেবল দীর্ঘশ্বাস না নামুক আমাদের কোনো রাতে, আমাদের থামতে হয় যেন এক দণ্ডও না।

ক্লান্তি কোনোদিন না তাকাক আমাদের দিকে, এই আমার প্রার্থনা।


Rate this content
Log in

More bengali poem from Parikshit Das