Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Hasnur Khatun(রুbi🦋)

Abstract Others

3  

Hasnur Khatun(রুbi🦋)

Abstract Others

কে কার খবর রাখে

কে কার খবর রাখে

1 min
373



চেনা অচেনার ভিড়ে ,

কত যে মান অভিমান জমে।

সময়ের সাথে সব বদলে গেছে,

চেনা শহরে সবই যেন অচেনা লাগে।


অনেক আপনেরা পর হয়েছে,

চোখ থেকে দূরে করেছে।


দিনগুলো কঠিন হলেও

রাত গুলো বেশ আপন ।

তারাদের সাথে আড্ডা দেওয়া,

চাঁদের সাথে মন খুলে হয় কথা বলা।

ক্ষণে বৃষ্টির ফোঁটায় ফোঁটায় 

আদর খুঁজে পাওয়া।


এই অন্ধকার তো যেন বন্ধু

এতে শান্তি পাওয়া যা‌য় ।


মানুষ কি কোনো ভয়ানক প্রানী ?

দেখলেই কেনো ভয় পায় !

মানুষকে বোঝাটাও বড়ো দায়,

কেউ যে কারুর আপন নয়।


চেনা অচেনার শহরে 

মান-অভিমানের ভিড়ে 

কত যে মন ভাঙ্গে ।

শুনতে পায় কয়জনে!

কত যে জীবন্ত লাশ শহরে

কয়জন খোঁজ নিয়েছে ‍!

ব্যস্ত শহরে কে কার খবর রাখে।



Rate this content
Log in

Similar bengali poem from Abstract