Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Sharmistha Mukherjee

Fantasy Others Children

4  

Sharmistha Mukherjee

Fantasy Others Children

কার্টুন দেখুন

কার্টুন দেখুন

1 min
264



কার্টুন দেখুন , কার্টুন দেখুন

হাসি - মজার ছড়াছড়ি , 

হাসতে হাসতে ভুলবেন সব

খাবেন গড়াগড়ি । 

হাঁদা - ভোদা , নন্টে - ফন্টে

চঞ্চল - মজাদার , 

অদ্ভুত চেহারায় কেরামতি দেখুন

বাটুল দাদার  

ঠাকুমার ঝুলিতে অনেক গল্প

রূপকথার সমাহার । 

গোপাল ভাঁড়ের বুদ্ধি দেখুন

দেখুন টম অ্যান্ড জেরী , 

আমি সত্যিই আজও এদের

বড্ড মিস করি । 

সিরিয়ালগুলো সব বড়ো একঘেয়ে

যতোসব বুজরুকি , 

কার্টুন দেখুন , মন ভরে হাসুন

দেখবেন শৈশব মারছে উঁকি । 




Rate this content
Log in

Similar bengali poem from Fantasy