Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Subrata Nandi

Abstract

2  

Subrata Nandi

Abstract

গণপ্রজাতন্ত্র দিবস-৪

গণপ্রজাতন্ত্র দিবস-৪

1 min
380


ভাসমান জীবনকথা কলাপাতায়,

বাঁচাও প্রাণ অস্তমিত বাংলায়!

হাল্লার রাজা এসেছে রাজত্বে,

দুঃখ-দুর্দশা মানুষের ভাগ্যে।


ঠুনকো অজুহাতে হয়রান জীবন,

বশংবদেরা আজও করছে শাসন,

দিকে-দিকে উন্নয়নের জোয়ার,

গরিবের ভাণ্ডার হচ্ছে সাবাড়।


বন্দুকই প্রকৃত ক্ষমতার উৎস,

নকল ভোটে ভরছে ব্যালটবাক্স,

ক্ষুধার জ্বালায় জীবন ভাবায়,

আসল গণতন্ত্র পাবে কোথায়?


Rate this content
Log in