Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer
Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer

বিকাশ দাস

Abstract

2  

বিকাশ দাস

Abstract

ঘুণপোকা

ঘুণপোকা

1 min
586


যদিও ঘুণপোকা পড়তে জানে না,

তবু ভালোবেসে পড়ে থাকে সশরীরে,

বইয়ের পাতায় পাতায় নির্লজ্জ শিরে,

শব্দের অক্ষরে অক্ষরে অর্থ বুঝে নিতে মাথায়

শব্দের আলোর ঝনৎকার চেটেপুটে রেখে যায়|

শুধু অন্ধ প্যাঁচালো অন্ধকার 

দিনগতপাপ ক্ষয় কঙ্কালসার

পাতায় পাতায় শূন্য করে কবির কষ্টসার।


Rate this content
Log in