Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Khatunia Jotsna

Inspirational Others

3  

Khatunia Jotsna

Inspirational Others

đŸ’Ļ āĻ›āĻ¨ā§āĻ¨āĻ›āĻžā§œāĻž đŸ’Ļ

đŸ’Ļ āĻ›āĻ¨ā§āĻ¨āĻ›āĻžā§œāĻž đŸ’Ļ

1 min
147



āĻ›ā§œāĻžāĻ—ā§āĻ˛ā§‹ āĻŦā§œāĻž āĻšāĻ˛ā§‡ 

āĻšāĻĒ āĻĒā§‡āĻ¤ āĻĒāĻžāĻ–āĻ¨āĻž 

āĻ•ā§‡āĻ‰ āĻ–ā§‡āĻ˛ā§‡ āĻ‰ā§œā§‡ āĻ¯ā§‡āĻ¤ 

āĻ–ā§āĻ˛ā§‡ āĻ¯ā§‡āĻ¤ āĻĸāĻžāĻ•āĻ¨āĻž āĨ¤ 

āĻœāĻŽā§āĻĒā§‡āĻļ āĻ¤ā§‡āĻ˛ā§‡āĻ­āĻžāĻœāĻž 

āĻ–ā§‡ā§Ÿā§‡āĻ› āĻ•āĻŋ āĻ¤ā§‹āĻŽāĻ°āĻž 

āĻ¨āĻž āĻ¨āĻž , āĻ–ā§‡ā§Ÿā§‹ āĻ¨āĻžāĻ•ā§‹ 

āĻšā§Ÿā§‡ āĻ¯āĻžāĻŦā§‡ āĻ­ā§‹āĻŽāĻ°āĻž āĨ¤

āĻ—ā§āĻ¨ āĻ—ā§āĻ¨ āĻ•āĻ°ā§‡ āĻ—āĻžāĻ¨ 

āĻĢā§āĻ˛ā§‡ āĻĢā§āĻ˛ā§‡ āĻ¨āĻžāĻšāĻŦā§‡ 

āĻ•ā§‡āĻāĻĻā§‡ āĻ•ā§‡āĻāĻĻā§‡ āĻŽāĻž āĻļā§āĻ§ā§ 

āĻ¨ā§‹āĻ¨āĻž āĻœāĻ˛ā§‡ āĻ­āĻžāĻ¸āĻŦā§‡ āĨ¤

āĻ…āĻŽā§āĻŦāĻ˛ āĻšāĻ˛ā§‡ āĻĒāĻ°ā§‡  

āĻšāĻžāĻĒāĻž āĻĻāĻžāĻ“ āĻ•āĻŽā§āĻŦāĻ˛  

āĻ˜ā§āĻ°ā§‡ āĻāĻ¸ā§‹ āĻĻā§€āĻ˜āĻž āĻĒā§āĻ°ā§€ 

āĻĨāĻžāĻ•ā§‡ āĻ¯āĻĻāĻŋ āĻ¸āĻŽā§āĻŦāĻ˛ āĨ¤



Rate this content
Log in

Similar bengali poem from Inspirational