Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer
Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer

Atanu Ganguly

Fantasy

2  

Atanu Ganguly

Fantasy

বিশ্বাসঘাতক

বিশ্বাসঘাতক

1 min
457


তার আসা ছিল নিছক খেলা-

পৃথিবীর বুকে নতুন কিছু নয়, 

যুগ যুগ ধরে চলা, নিত্য অবক্ষয়,  

এ মানুষেরই গড়া অবিশ্বাসের মেলা। 


রক্ত বীজের ঝাড় ক্ষয়েহীন দেহ-

তাণ্ডব করে, ওঠে হাহাকার কত,

গিলে খায় সব, যা পায় যতো,

দৃশ্যমান রই কাটে না এ মোহ। 


Rate this content
Log in