Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Ranjit Bagdi

Classics Fantasy Inspirational

4  

Ranjit Bagdi

Classics Fantasy Inspirational

ভুলত্রুটি।

ভুলত্রুটি।

1 min
340


আমি লেখার মতো লিখতে গিয়ে -

ভুলতে শুরু করি ,

আমি কল্পনার জগতে ভিজতে গিয়ে -

ছত্র খুলে ধরি।

আমি পাইনা খুঁজে ছন্দ কিছুই -

কবিতা কেমনে লিখি,

লেখার পরেও মুছি আবার -

যেন ছোট্ট খুকি ।

অনেক কষ্টে লিখিও যদি -

দিতে ভুলে যায় কমা, দাড়ি,

জেতার চেষ্টা করেও আমি -

বার বার কেন হারি?😢

আমি কি তাহলে পারবোনা হতে -

ছোট্ট কোনো এক কবি ,

আমার ইচ্ছার সুপ্রভাতে -

উঠবে না কি রবি?😢



Rate this content
Log in

Similar bengali poem from Classics