Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Fahim Fuad

Romance Tragedy Classics

4.2  

Fahim Fuad

Romance Tragedy Classics

ভালো আছো ?

ভালো আছো ?

1 min
610


প্রিয়,


চেয়েছিলাম কি, তুমি কি দিয়ে গেলে ,

অন্যের হাতে হাত দিলে আমার হাত ফেলে।

কি বা ছিলো চাওয়া তোমার কিসের

ছিলো আসক্তি ?

বুক উজাড় করে ভালোবাসাতেও তোমার

কেনো মনে হলো ঘাটতি ??

ভালো আছো ? তার সনে ?

মনে কি করো আমায় দিবা নিশি

নাকি দেখা পাও তোমার সপনে ?


ওহ ... দুঃখিত প্রিয় ,

আমি তো ভুলেই গেছি

তোমার স্বপ্নে আসার টিকিট হারিয়েছি ।

ভালো আছো ?? তার কাঁধে কি মাথা রাখো ?

নাকি স্মৃতি গুলো নাড়া দিলে

মাথার বালিশ ভেজাও ?

ভুল করেও কি সেই সময়টুকু

আমায় কাছে চাও ?

ভালো আছো ??? দিব্যি তার সাথে বেশ ?

আচ্ছা ,দেখা হলে কি চোখে চোখ রাখে

সরিয়ে তোমার কেশ ?


তখন কি অজান্তে চোখ বুজে যাও

অনুভবে আমার স্পর্শে হারাও ??

ভালো আছো ???? সে কি তোমার খুব যত্ন নেয় ?

নাকি খুব ব্যস্ততার ফাঁকে ফাঁকে কিছু সময় দেয় ?

আচ্ছা , ওই একাকীত্বে কি আমায় পড়ে মনে

এই ভেবে আমি থাকলে হয়ত সকল ব্যস্ততা ফেল রইতাম

তোমার সনে ?

ভালো আছো ?????তার সাথে অভিমান করো?

সুযোগ খুঁজে যাও , নাকি সব ধামাচাপা দিয়ে

নিরবে নিবৃত্তে কাটাও ?

ভেতরটা কি জমাট বাঁধে অভিমানে ?

সেই সময় কি আমায় মন আমায় কাছে টানে ?

ভালো আছো ?????? সে কি তোমার আঙ্গুলের ফাঁকে

আঙ্গুল মেলায় ? চেপে ধরে দোল খেলায় ?

নাকি আঙ্গুলের ফাঁকে রেখাগুলো অসম্মতি জানায় ?

তখন ও কি মাতাল হও অনুপস্থিতিতে আমার নেশায় ?

প্রিয় ,

ভালো আছো ???????

ভালো থেকো ।। তার মন মাজারে ।

যদি কভু চাও ফিরতে ,চলে এসো

প্রতি প্রার্থনায় আজো চাই তোমারে !!!!


Rate this content
Log in

Similar bengali poem from Romance