Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

AYAN DEY

Drama

3  

AYAN DEY

Drama

বেহায়া ভালোবাসা

বেহায়া ভালোবাসা

1 min
2.1K


হ্যাঁরে তুই এতটাই নির্লজ্জ ?

দরজা খোলা হোক বা বন্ধ

তোকে কি ঢুকে পড়তেই হবে ?

খোলা থাকলে তো কথাই নেই -

বিনা পারমিশনে ঝড়ের গতিতে ঢুকে পড়বি ,

আর বন্ধ থাকলে যেভাবে হোক খুলিয়ে

গায়ের জোরে ঢুকে পড়বি ?

এ কি রকমের বেয়াদবি বলতো !


প্রাণের দরজা দিয়ে যেভাবে হোক

ঢুকে তো পড়লি , এখন তোর

খাওয়াদাওয়ার জন্য আমার

স্বপ্ন আশাগুলোকে টেনে নামাতে হবে ?

সেগুলো না দিলেও জানি তুই

গায়ের জোরেই বার করবি ...

হয়তো নাছোড়বান্দা এই তোকে

একদিন ঠিকই সয়ে যাবে ,

কিন্তু এই তুই-ই যে একদিন বিনা নোটিশে

দরজা খুলে চলে যাবি না তার কি গ্যারান্টি ?

আসলে ভালোবাসা তুই বড় বেহায়া |


Rate this content
Log in

Similar bengali poem from Drama