Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Arunava Sar

Tragedy Fantasy Children

4.0  

Arunava Sar

Tragedy Fantasy Children

বাচ্ছা কী শিখছে ?

বাচ্ছা কী শিখছে ?

1 min
267


বসে কেনো ? ফোন তোলো ।

ভিডিওটা দেখো ।

সুন্দর করে 

একটা গ্রাম এঁকে ফেলো ।


অ্যাপ টা খুলে 

দু লাইন পড় ও

হয়ে গেলে বলবে

" পড়াটা ধরো "


"বাইজু টাতে কেমন বোঝায় ?"

" কিং খানের দেখোনি অ্যাড !"

"চ্যাপ্টার বাই চ্যাপ্টার বোঝে ,

আর ইউ ম্যাড ? "


" ঐকিক নিয়ম "

বলতে পারতনা ,

পাকা পাকা কথা !

নেট টা এসে বিগ্রে গেছে ,

মূর্চে জ্ঞানের লতা !


ঝোঁক নেই মোটেও ,

অ্যাপগুলো ঘাটে !

বাইজুর কোর্স টা

মারা গেলো মাঠে !


খেয়াল করুন আপনার সন্তান কে ,

কী পড়ছে মজ্জায় !

রোবট এর হাতে ছেড়ে দিয়ে

ফেলবেন না ডগগায় !



Rate this content
Log in

Similar bengali poem from Tragedy