Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer
Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer

Sougat Rana Kabiyal

Abstract

2  

Sougat Rana Kabiyal

Abstract

অস্পৃশ্য পরিচয়পত্র

অস্পৃশ্য পরিচয়পত্র

1 min
571


অন্ধকারে আমাকে ছুঁতে যাস না...

তোর চোখ জ্বলে যাবে,

আলোর ছায়ায় বেঁচে থাকা মন

অন্ধকার ছেড়েছে সেই শৈশবে....!


তারপর এপিঠ ওপিঠ কতো রুপ-পথ...

একলা নির্জন জীবন,

একা মানুষের প্রেমে পড়তে নেই কখনো,

ভালোবাসা তার জন্য নিষ্ঠুর বারন....!


Rate this content
Log in