Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Chitta Ranjan Chakraborty

Inspirational Others

3  

Chitta Ranjan Chakraborty

Inspirational Others

আমরা করবো জয়

আমরা করবো জয়

1 min
384



আমি তুমি কেউ বাইরে যাবো না,

ঘরে বসে থাকবো আমরা,-নেই কোনো ভাবনা।


লকডাউনে ঘরের ভেতর থাকবো মরা,- আর

লুডো- তাস- পুতুল বিয়ে খেলবো সবাই। - কি মজা।


পথে - ঘাটে চলবো মোরা মেনে সামাজিকতা,

মুখে মাস্ক হাতে গ্লাভস, নোংরা ফেলবনা যথা তথা।


নিয়ম করে ধুবো হাত,করবো চোখ মুখ পরিষ্কার,

"কোরনা" মুক্ত করবোই মোরা থাকবেনা হাহাকার।


তুমি আমি - আমরা সবাই করবো "কোরনা" জয়,

সুস্থ থাকবে মানুষ সবাই,বিশ্ব শান্তিময়।


আমি ভালো তুমি ভালো,ভালো সমাজ - দেশ,

বিশ্ববাসী হাসবে সেদিন ভুলে সব ক্লেশ।


মন্দির - মসজিদ- গির্জাতে ভগবান কোথায়?

ডাক্তার,নার্স,স্বাস্থ্য-সাফাই কর্মী পুলিশ ভগবান যে হয়


তাদের আমরা করি প্রণাম,গাই সুকৃতি।

এঁরা বাঁচলে বাঁচবো আমরা, বাঁচবে বিশ্ববাসী।


Rate this content
Log in

More bengali poem from Chitta Ranjan Chakraborty

Similar bengali poem from Inspirational