Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer
Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer

Abhijeet Ghosh

Classics

3  

Abhijeet Ghosh

Classics

আমি

আমি

1 min
645


শুনছো ? বলবো বলবো করে হয়ে ওঠেনি আর..

অবসরেও ভেবে দেখেছো কখনও ?

যদি কখনও ওই দারুণ ইচ্ছেগুলো শেষ বয়সে,

পূরণ হওয়ার ইচ্ছে রাখে ?

তখনও কি এই রকমই রয়ে যাবে ? নির্বিকার !

এই রকমই পাওয়া - না পাওয়ার মধ্যিখানে,

আমি আঁটকে রয়ে যাবো.. দমবন্ধ.. চাপা কান্না..

লোকে আমায় বলে কষ্ট প্রিয়। তুমি জানো, আমি চরম প্রেমিক।

জীবনের কাব্য ছন্দহীন হলেও কোনো রকমে সাজিয়ে নিই,

তোমার - আমার অপ্রকাশিত কাহিনীর সুবাদে..

আমি তোমার চরম প্রেমিক.. চক্ষুলজ্জা একটুও নেই।

যে যা ভাবছে ভাবুক না ! কি এসে যায় ! চলো একটু শান্তি খুঁজি বরং..

জীবনে তোমার প্রিয় কি ? মানে সবচেয়ে প্রিয়.. বলো তো..

ভাগ দিতে পারবে সেটার একটুও ? কারোর কাছে ?

পারবে না তো ! জানি সহজ নয়। যায় না দেওয়া.. ভীষণ বুঝি আমি..

এবার বলো তো.. আমি কি সত্যিই কষ্ট প্রিয় ? নাকি চরম প্রেমিক ?


Rate this content
Log in