STORYMIRROR

Debjyoti Biswas

Drama

4  

Debjyoti Biswas

Drama

আমার আমি

আমার আমি

1 min
2K


আমার আমি খামখেয়ালি বড়,

প্রতিটা মুহূর্ত গুলোতে খুঁজি সুখ;

আমার আমি হাসতেই থাকি,

কান্না ভেজা বালিশে লুকিয়ে মুখ।


আমার আমি একলা ভীষণ,

হাজার চেনা মানুষের মাঝে;

আমার আমি তো নিজেকেই ভালবাসিনা,

আমার কি অন্যকে স্বপ্ন দেখানো সাজে!


আমার আমি মন খারাপি রাতে,

বন্ধু খুঁজি মুঠোফোনের বন্ধ ঘরে;

আমার আমি ফের ভুলে যাই,

সবাই তো স্বার্থ খুঁজেই মরে।


আমার আমি একলাই সুখী,

আর সুখী হওয়াটাই তো আসলে সব!

তবুও আমার আমি সব ভুলে আবার বন্ধু খুঁজি,

আবারও শত আশার ভিড়ে জেগে ওঠে মনখারাপি রব।


Rate this content
Log in

More bengali poem from Debjyoti Biswas

Similar bengali poem from Drama