Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Nityananda Banerjee

Comedy Romance Others

4.0  

Nityananda Banerjee

Comedy Romance Others

আক্ষেপ

আক্ষেপ

1 min
209


যখনই দেখেছি চাঁদ হেসেছে গগন জুড়ে,

কেন যে ভেঙেছে বাঁধ বর্ষার সুরে সুরে ।

তপ্ত আবেশে মেশে গোধূলির ধূলিকণা,

কেন গো উঠিলে হেসে হয়নি কি বনিবনা !

যখনই দেখেছি তুমি সন্ধ্যায় দীপ জ্বালো,

কাঁকনের ঝুনঝুনি কার সাথে কথা বল ।

আমি যে রয়েছি কাছে দেখেও যে দেখলে না,

জোনাকির মন নিয়ে ভালোও তো বাসলে না।

সাতটি সাগর পারে তেরোটি নদীর ধারে ,

আমার এ ভালবাসা ভেসে আসে বারেবারে।

চলা ফেরা কর কিগো উন্নাসিকের মত,

তবু চেয়ে রইব গো তোমা পানে অবিরত ।

এক বুক ভালোবাসা নিয়ে যারা প্রেম করে,

জেনে গেছি সব তারা মরণের হাত ধরে।

দেবদাস হতে চাই মেয়ে গো তোমার লাগি' ,

তোমাকেই করে যাব আমার মরার ভাগী ।



Rate this content
Log in

Similar bengali poem from Comedy