Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!
Unlock solutions to your love life challenges, from choosing the right partner to navigating deception and loneliness, with the book "Lust Love & Liberation ". Click here to get your copy!

Anay 49XV1XXA

Abstract Romance Classics

4.6  

Anay 49XV1XXA

Abstract Romance Classics

চাতক

চাতক

1 min
496


বহুযুগ পর তোমার সাথে দ্যাখা 

দগ্ধ মরু বক্ষে মেঘের ছায়ারেখা

বুকের গভীরে  প্রচন্ড ধূলিঝড়

হৃদয়ে রক্তে আঁকা স্থায়ী আঁচড় l


ওরে মেঘ আর যাসনা উড়ে

অন্য কোন শুষ্ক মরু প্রান্তরে

তপ্ত মরু কান্দে অলক্ষ্যে একা

বুকের গহীনে দামাল অশ্রুরেখা l


একাকী নির্জনে বন্ধু নয় সে ভীত

পুরানো স্মৃতি আজ বেদনায় সমাহিত

সেথায় নেই ফুল যেথায় নেই রেনু

আজ সিক্ত করো তার রিক্ত তনু l


সবুজ দূর্বা লেপ্টে এবার হও তুমি বন্য

বিন্দু বিন্দু সমুদ্র জুড়ে করো তারে ধন্য

ক্রন্দনে ভাঙুক বাঁধ ভাসুক বক্ষ মাঝ

ফুলে ফুলে উঠুক ভরে তোমার চারিপাশ l



Rate this content
Log in

Similar bengali poem from Abstract