Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer
Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer

Utso Bhattacharyya

Romance Tragedy Classics

4.3  

Utso Bhattacharyya

Romance Tragedy Classics

বেঁচে থাকে গোপনে

বেঁচে থাকে গোপনে

1 min
315


জীবনযুদ্ধে চাপা পড়া গোপন ফল্গুধারা,

বইতে থাকে অন্তরালে, খোঁজ পেলো তার কারা ?

সবার মাঝে অল্প বাঁচে চির সবুজ প্রেম৷

ক্লেদের মাটি যতই লাগুক, চমকায় যেন হেম!

বুকের মাঝে লুকিয়ে রাখা স্মৃতির গুপ্তধন;

হিমেল হাওয়ায় উদাস হল এই নাগরিক মন৷

পাথর বুকের মাঝেও ফোটে নতুন প্রেমের ফুল৷

ঘরে ফেরার গান গেয়ে ওঠে তখন ছিন্নমূল!



Rate this content
Log in