Orpita Oyshorjo

Romance Others

2.6  

Orpita Oyshorjo

Romance Others

তুমি আমার ভ্যালেন্টাইন

তুমি আমার ভ্যালেন্টাইন

2 mins
713



প্রিয় ভালোবাসা,  


তোমার মনে আছে কিনা জানি না, 

 আমি যখন তোমার সাথে প্রথম দেখা করি সেদিন ছিলো বর্ষা কাল , সেদিন আকাশ হঠাৎ মেঘলা হয়ে বৃষ্টি পড়া শুরু হয়েছিল, তোমাকে দেখার পর আমি আড়ষ্ট এবং বোবা ছিলাম। তারপর আবার আমাদের দেখা হলো , সেদিন আমি তোমাকে আমার জীবনের সম্পূর্ণ অধ্যায় বলেছিলাম, ভেবেছিলাম তুমি হয়তো এসব শুনে আমার থেকে দূরে সরে যাবে কিন্তু তুমি আমাকে আরো বেশি করে আঁকড়ে ধরেছিলে , তোমার জন্য আমার ভালবাসা প্রকাশ করার জন্য শব্দগুলি যথেষ্ট ছিল না। আমি সেদিন চোখ ছলছল করতে ভুলে গিয়েছিলাম,  আমাদের দেখা হওয়ার পর এখন প্রায় ২ বছর হয়ে গেছে এবং আমি এখনও অনুভব করি যে এটি গতকাল ছিল। তোমার প্রতি আমার ভালবাসা কখনই কমতে পারে না এবং তোমাকে হারানোর ভয় এখনও আমার হৃদয়ে দুঃখের মতো রয়ে গেছে। আমার মনে আছে সেই দিনগুলো যেগুলো তুমি আমার দিকে তাকিয়ে আমাকে বলেছিলে আমার হাত ধরে একসাথে থাকাটা কত সুন্দর। সত্যিকারের ভালোবাসায় আমি কখনোই বিশ্বাস করতাম না যদি তুমি না থাকতে । তোমার সুন্দর চোখ এবং দয়ালু হৃদয় আমাকে তোমার জন্য প্রেমময় করেছে।


যেদিন তুমি আমাকে ভালোবাসার এবং যত্নের অনুভূতি দিয়েছিলে সেটাই ছিল আমার জীবনের শ্রেষ্ঠ মুহূর্ত। তুমি ছিলে আমার অন্ধকারের আলো আর আমার দুঃখের সুখ। প্রতিদিন যখন আমি তোমার দিকে তাকাই, আমি একজন বিশেষ ব্যক্তিকে খুঁজে পাই যিনি ভিতরে এবং বাইরে সুন্দর। শুধু তোমাকে হাসতে দেখলে আমার দিন উজ্জ্বল হয় এবং আমার ইতিবাচক শক্তি বৃদ্ধি পায়। আমার হৃদয়ের বাগানে তুমি ছিলে একমাত্র গোলাপ আর তুমিই থাকবে। আমার হৃদয়ে তুমি যে জায়গা তৈরি করেছ তা কেউ পূরণ করতে পারবে না। আমি শুধু তোমাকে জানতে চাই তুমি আগেও আমার ভ্যালেন্টাইন ছিলে এবং থাকবে। তবে এবারের ভ্যালেন্টাইন আমার জন্য অন্য রকম একটা অনুভূতি,আমরা দুজন চিরকালের জন্য স্মৃতির সাথে নিজেকে উজ্জীবিত করবো। আমরা আমাদের হৃদয়কে স্পন্দিত করবো এবং একে অপরকে আলিঙ্গন করে বলবো "তুমি আমার ভ্যালেন্টাইন" ।।।


Rate this content
Log in

Similar bengali story from Romance