Orpita Oyshorjo

Romance Others

3  

Orpita Oyshorjo

Romance Others

ভালোবাসি তোমাকে

ভালোবাসি তোমাকে

2 mins
1.3K


আমি খুব কমই বলি আমি তোমাকে ভালোবাসি

আমি যানি এতে তুমি অনেক টাই রাগ করো 

 খুব কম বলার কারণ আমি জানি এটা কতটা অর্থবহ। এটি কেবলমাত্র একটি তিন-শব্দের অনুভূতি নয় যা সবাই বলে থাকে যখন কেউ তার পছন্দের ব্যক্তিকে দেখে মনের সব অনুভূতি শেয়ার করে।

তখন কোন এক সময় সে তোমার প্রতিটা অনুভূতি ছুড়ে ফেলে দিবে ,ভুলে যাবে তোমার সেই অনুভূতির কথা যা একটা সময় তুমি তাকে বলেছিলে।

যখন তুমি কাউকে বলবে আমি তোমাকে ভালোবাসি, তার মানে তুমি এখন তাকে ভালোবাসো

প্রতিটি আগামীকাল যে আসবে তাকেও ভালবাসবে।


কিন্তু আমি তোমাকে ভালবাসি যখন তুমি তোমার কাজের দিন থেকে ক্লান্ত হবে। এবং আমি তোমাকে আমার কাছে তোমার দিনে যে সমস্ত কিছু ভুল হয়েছে এবং এমনকি ছোট ছোট জিনিসগুলিও যা তোমাকে হাসিয়েছে সেগুলি সম্পর্কে আমাকে বলতে দেব।


এর মানে হল যে তুমি নীরব, মেজাজ বা উদাসীন থাকাকালীন সময়ে আমি তোমাকে ভালবাসব, তুমি তোমার চিন্তায় নিঃশব্দে ডুবে যাওয়ার একটি গভীর কারণ রয়েছে তা জেনে আমি ধৈর্য সহকারে তোমাকে ভালোবাসার জন্য অপেক্ষা করব এবং মনোযোগ সহকারে তোমার সব কথাগুলি শুনব।


এর মানে হল যে তুমি পাগল হলেও আমি তোমাকে ভালবাসব কারণ আমি জানি তুমি কেবল তখনই রাগ করো যখন আমি ভালোবাসেও চুপ করে থাকি আমি জানি তুমি আমার স্বাস্থ্য এবং নিরাপত্তার মূল্য দেও কতটা; এবং তুমি আরো এমন কাজে খুব বিরক্ত হও যখন আমি মাঝে মাঝে সেগুলি ভুলে যাই।


এর মানে হল যে আমি তোমাকে সবচেয়ে বেশি ভালবাসব বিশেষ করে যখন তুমি তোমার সর্বনিম্ন অবস্থানে থাকবে; যখন তুমি মনে করবে যে পুরো বিশ্ব তোমার বিরুদ্ধে, তোমার হাত যখন কেউ ছেড়ে দেয়। আমি তোমাকে সমর্থনের জন্য আমার হাত ধার দেব, তোমার কান্নার জন্য আমার কাঁধ, এবং আমার হৃদয় - তুমি যাতে জানো যে তুমি নিজেকে সন্দেহ করলেও আমি তোমাকে বিশ্বাস করি। আমি বিশ্বাস করি যে তুমি তোমার স্বপ্নকে সত্যি করতে পারবে।


এবং বিশেষ করে, এর মানে হল যে আমি তোমাকে ভালবাসব আমাদের শেষ পর্যন্ত । আমি মহাবিশ্বকে ধন্যবাদ জানাব আমাকে তোমার মতো একজন দেওয়ার জন্য, যিনি আমাকে তোমার সাথে দেখা করার আগে আমার চেয়ে বেশি ভালোবাসতেন এবং জীবনকে ভালোবাসতে পেরেছিলে। আমি তোমাকে ভালবাসব কারণ তুমি আমাকে ভালবাসার প্রকৃত সারমর্ম শিখিয়েছ এবং আমি তা তোমার উপস্থিতিতে দেখেছি।


আমি যখন বলি আমি তোমাকে ভালবাসি, আমি আশা করি তুমি এই জিনিসগুলি মনে রাখবে। তুমি কখনই জানবে না তোমাকে কতটা ভালবেসেছি. আমি কদাচিৎ কথা বললেও আমি তোমাকে ভালোবাসি। আমি তোমাকে ভালোবাসি. দয়া করে ভুলে যাবে না যে আমি তোমাকে ভালোবাসি ।


Rate this content
Log in

Similar bengali story from Romance