Participate in 31 Days : 31 Writing Prompts Season 3 contest and win a chance to get your ebook published
Participate in 31 Days : 31 Writing Prompts Season 3 contest and win a chance to get your ebook published

Sanghamitra Roychowdhury

Inspirational


3  

Sanghamitra Roychowdhury

Inspirational


সহ্যরূপেণ সংস্থিতা(ধারাবাহিক) ২

সহ্যরূপেণ সংস্থিতা(ধারাবাহিক) ২

1 min 261 1 min 261

সহ্যরূপেণ সংস্থিতা (ধারাবাহিক)


চ্যানেল কর্তৃপক্ষ পারমিতার সময়োপযোগী বুদ্ধির প্রশংসা না করে পারলো না। একেবারে জবরদস্ত রক্ত ফুটিয়ে উত্তাল করে তোলা টপিক। পারমিতা পাবলিকের পালস্ আর ইমোশনটা রন্ধ্রে রন্ধ্রে বোঝে। সঙ্গে বোঝে নিজের জায়গা আর চ্যানেলের লাভ। নিজের লাইভ শো'কে সফল করতে যা যা করণীয়, তাতে কোনো অবস্থাতেই কোনো ত্রুটি রাখে না পারমিতা। আজও তার ব্যতিক্রম হলো না।


পক্ষে বিপক্ষে... উভয় পক্ষের বক্তারাই উপস্থিত।

মান্যগণ্য থেকে আমজনতা মায় গৃহবধুর বক্তব্য, বিশ্লেষণ, দৃষ্টিকোণ, পাল্টা বক্তব্য, অভিযোগ ও সমাধান সূত্র উঠে এসেছে নব্বই মিনিট ব্যাপী বিস্তারিত আলোচনায়। দর্শকদের উষ্ণ অভিনন্দন আর অভিব্যক্তিতে পারমিতা আপ্লুত আর চ্যানেল কর্তৃপক্ষ আপ্লুত অনুষ্ঠানের ক্রমবর্ধমান টিআরপি তে। সুপার হিট লাইভ টক শো "গণপ্রজাতন্ত্র দিবসের আলোতে", অ্যাঙ্কর পারমিতা দত্তর মুকুটে জুড়বে আরেকটা নতুন পালক, অন্ততঃ চ্যানেলের পূর্বতন অভিজ্ঞতা তাইই বলছে।


আজ পারমিতা ভীষণ খুশি, ফুরফুরে মেজাজে, মনে মনে নিজেকে বাহবা দিচ্ছে সঞ্চালক হিসেবে নিজের সাফল্যে... আর হ্যাঁ, সে সঞ্চালক... নিজেকে লিঙ্গ বিভাজনের ক্ষুদ্রতায় বাঁধার ঘোর বিরোধী সে, ব্যক্তি স্বাধীনতা এবং নিজের গণতান্ত্রিক অধিকার সম্পর্কে বিলক্ষণ সচেতন সে। তাই সে সঞ্চালক (সঞ্চালিকা নয়) হিসেবেই পরিচিত করে নিজেকে। জানালার কাঁচ তোলা ঠান্ডা গাড়ীর নরম সিটে হেলান দিয়ে পুরো অনুষ্ঠানটা একবার স্মৃতিতে জারিত করছিলো পারমিতা। ফাটাফাটি উপস্থাপনা হয়েছে আজ। নারীর গণতান্ত্রিক অধিকারবোধের চেতনা জাগ্রত না হয়েই যাবে না আজ। আজ এক ইতিহাস রচিত হয়েছে পারমিতার চ্যানেলে, গণপ্রজাতন্ত্র দিবসের দিনে মানুষকে সংহত করার, অঙ্গীকারবদ্ধ করার এই অভিনব প্রয়াস একেবারে সুপার সুপারহিট। স্পনসরারদের ঢেউ। সাক্ষাৎ লক্ষ্মীলাভ!


Rate this content
Log in

More bengali story from Sanghamitra Roychowdhury

Similar bengali story from Inspirational