Sudipta Ghosh

Crime Others

3  

Sudipta Ghosh

Crime Others

সাইকো

সাইকো

2 mins
266


ঘরে একটা নীলচে আলো জ্বলছে। রাত দুটো। এসি 25 এ । বউটা চাদর মুড়ি নিয়ে পাশ ফিরল। একটা ছায়ামূর্তি ওপাশে দাঁড়িয়ে। হাতে একটা ভারী বস্তু ।সেটা সজোরে নেমে আসছে ঘুমন্ত মানুষটার মাথা লক্ষ্য করে... ধড়ফড় করে উঠে বসে অনন্যা ।পাশে অরুণাভরও ঘুম ভাঙ্গে ।বিরক্ত সে, "ওহ্ আবার ? ঘুমাতেও দেবেনা ?"

অনন্যা হাঁপায় ,"একই স্বপ্ন কেনো বারবার..?"

" পাগল হয়ে গেছো তুমি, পাগল।"

" বারবার প্রশ্নটা মাথায় ঘোরে" ,বিড়বিড় করে অনন্যা,"সামনের ফ্ল্যাটের বউটা খুন হওয়ার পর থেকেই..বলোনা, ঘুমের মধ্যে মারলে কি ব্যাথা লাগে ?"অনন্যার গলায় ভয়।

" তুমি কি সাইকো অনন্যা ? একই প্রশ্ন রোজ..।"

" তবে সাইকিয়াট্রিষ্টই দেখাও না" ,কেঁদে ফেলে অনন্যা,

"আমি আর পারছি না।"

" সেই ,বউকে পাগলের ডাক্তারের কাছে নিয়ে যায়। মান-সম্মানটাও যাক।"

"কিন্তু উত্তর না পেলে যে স্বপ্ন আসতেই থাকবে।"

পাশ ফিরতে ফিরতে অরুনাভ বলে,"কাউকে খুন করো।উত্তর জানবে তার কাছে।যত্তসব।"

স্থির চোখে জেগে থাকে অনন্যা।


 

ঘরে নীল আলোটা একটু তীব্র। রাত দুটো। এসি 25 এ ।অরুনাভ নিশ্চিন্তে ঘুমাচ্ছে। পাশের জায়গাটা খালি ।ওপাশে একটা ছায়ামূর্তি। হাতে ধাতব দণ্ড। সজোরে সেটা নেমে এলো অরুণাভর মাথায় । 'অক্' করে হেঁচকি তোলার মতো আওয়াজ করে নিথর হয়ে গেল দেহটা ।অনন্যা রডটা ফেলে অরুণাভকে ধরে ঝাঁকাতে লাগলো ,"লাগলো তোমার ? ঘুমের মধ্যে মারলে ব্যাথা লাগে? কি গো বলোনা…"


Rate this content
Log in

More bengali story from Sudipta Ghosh

Similar bengali story from Crime