Md A.J

Classics

4  

Md A.J

Classics

দূরত্বের ভালোবাসা ...পার্ট- ০১

দূরত্বের ভালোবাসা ...পার্ট- ০১

2 mins
429


আমার নাম A.J..সবাই আমাকে এই নামেই চিনে। দিন প্রহর শেষে একটা দিন আসলো যে আমার জীবনটাই যেন বদলে গেল।আমাদের প্রাক-নির্বাচনী পরীক্ষা শুরু হলো।আমি যেই হলে বসছি সেই ক্লাসে আমার কিছু বন্ধু আমার হলেই আমার সাথে ছিল। হঠাৎ এক মেয়ে আমার বন্ধুর সাথে কথা বলল আর বলল আমার বন্ধু কিসে পড়ে।আমার বন্ধু বলছিল আমাদের লাইনের সবাই দশম শ্রেণির। আমি আমার বন্ধুর এক সিট আগে পরছিলাম।পরীক্ষার মাঝে হঠাৎ মেয়েটা জিজ্ঞেস করলো আমার নাম কি?তবে আমার থেকে নই আমার বন্ধু থেকে। আমি মেয়েটার মুখ দেখি নাই তবে মেয়েটা নাম জিজ্ঞেস করছিল সেইটা শুনেছিলাম।তবে মেয়েটা কার নাম জিজ্ঞেস করছিল সেইটা জানলাম না।আমি মনে করছি অন্য কারো নাম।এরপর মেয়েটাকে আমার বন্ধু হয়তো নাম বলে তবে সেইটা যে আমার নাম আমি জানতাম না।পরের দিন পরীক্ষার হলে আসি।আমার একটু late হয় পরীক্ষার হলে। তাই late করে যাওয়ার পর হঠাৎ পরীক্ষার মাঝে মেয়েটা আমার নাম ধরে বলল এই যে শুনছেন।আমি বললাম হ্যাঁ বলেন।মেয়েটা আমার থেকে একটা topics এর উত্তর জিজ্ঞেস করলো। আমি মেয়েটাকে ১মে ভুল বললেও পরে আমার মাথায় সঠিক answer টা মাথায় আসে।আমি তারপর মেয়েটাকে বললাম সঠিক উত্তর হবে অন্যটা। এরপর সেই question থেকে আমরা কথা বলতে শুরু করি।তবে মেয়েটার নাম আমি জানতাম না।মেয়েটার চোখ দেখছি শুধু। পরীক্ষার হল থেকে বের হলেই মেয়েটা আমাকে দাড়ানোর জন্য বলে।আমি তখন আনার বন্ধুর সাথে কথা বলছিলাম। আমি আমার বন্ধু কে বললাম তুই সামনে হাটঁ আমি তোর পিছনে যাচ্ছি। এই বলে আমার বন্ধু সামনে চলে গেল।আমি মেয়েটাকে বললাম কিসের জন্য আমাকে ডাকলেন।মেয়েটা আমাকে বলল তার কেনো এক বান্ধবী নাকি আমাকে পছন্দ করে।আমি শুনে তো পুরো অবাক হয়ে যায়। এরপর আমি আর দাড়ালাম না মেয়েটার question এর কোনো answer দিলাম না।মেয়েটা পরের দিন পরীক্ষার হলে এসে আমাকে বলল............


Rate this content
Log in

Similar bengali story from Classics