Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer
Become a PUBLISHED AUTHOR at just 1999/- INR!! Limited Period Offer

AYAN DEY

Drama

3  

AYAN DEY

Drama

যতটা ভাবছো একা

যতটা ভাবছো একা

1 min
1.8K


যতটা ভাবছো একা, ততটাও একা আমি না;

ভাবতে ভাবতে পুরনো, তাই তোমাকে আর ভাবি না।

ভেবে নাও এতোকাল যে চমকে ছিলাম আমি,

অনায়াসে ভাঙ্গলে টুকরোয় টুকরোয় তুমি।

অতঃপর ঘনঘোর আকাশে আর থাকবে না,

আগুনেও একাকী পোকা আর ঝাঁপাবে না ।


যতটা ভাবছো একা, ততটাও একা আমি না;

ভাবতে ভাবতে পুরনো, তাই তোমাকে আর ভাবি না।

মুঠোতে জমানো স্মৃতির এই খুচরো সব,

ধুলো করে অতীতের পথে আজ মেশাব।

আদরের বাহুডোর এইবারে খুলে দিলাম,

হৃদ​য়েরই মলাটে মুছে যাক তোমারই নাম।

যতটা ভাবছো একা, ততটাও একা আমি না;

ভাবতে ভাবতে পুরনো, তাই তোমাকে আর ভাবি না।


Rate this content
Log in